ঢাকা, শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সুজানগরে কামরুজ্জামান উজ্জ্বলের ভালবাসায় সিক্ত যুবলীগ নেতাকর্মীরা

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: এপ্রিল ২২, ২০২০, ১১:৪৫

৫৬৭ বার পঠিত

এম মনিরুজ্জামান:বিশ্ব ব্যাপি মরণঘাতী নোভেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসাধারণের মধ্যে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করায় ভালবাসা স্বরূপ যুবলীগ নেতাকর্মীদের উপহার দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক কামরুজ্জামান উজ্জ্বল। বুধবার সকালে থেকে পাবনার
সুজানগর উপজেলার সাতবাড়ীয়া,মানিকহাট,হাটখালি, আহম্মদ পুর, রাণীনগর, নাজিরগঞ্জ ও সাগরকান্দি ইউনিয়নের যুবলীগ নেতাকর্মীদের মাঝে নিজস্ব অর্থায়নে ভালবাসার উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন আলহাজ্ব কামরুজ্জামান উজ্জ্বল।সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ জানান নোভেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা জন্য যুবলীগ উপজেলার প্রত্যেক ইউনিয়নে কাজ করায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক কামরুজ্জামান উজ্জ্বলের অর্থায়নে ও উপজেলা যুবলীগের আয়োজনে যুবলীগ নেতাকর্মীদের ভালবাসার স্বরূপ ও নিরাপদ দুরত্ব বজায় রেখে এ খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন সুজানগর পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, পৌর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পাশু সরদার, যুবলীগ নেতা সরদার রুহুল আমিন সহ যুবলীগের নেতৃবৃন্দ।
খাদ্য সামগ্রী বিতরণকালে
কামরুজ্জামান উজ্জল বলেন মরণঘাতী নোভেল করোনা ভাইরাস সংক্রমণে সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করছে যুবলীগের নেতাকর্মীরা তাদের কে আমার ভালবাসার স্বরূপ কিছু খাদ্য সামগ্রী উপহার দিয়ে তাদের কে উৎসাহিত করতে চেষ্টা চালাচ্ছি,যাতে করে দূর্যোগ মুহুর্তে সাধারণ জনগণের আরও সচেতন করতে পারে। তিনি আরো বলেন পাবনা-২ আসনের কোন মানুষ খাদ্য অভাবে থাকবে না, সাধারণ মানুষের পাশে থেকে তাদের কে সেবা করতে পারছি এ আমার সৌভাগ্য, করোনাভাইরাস পরিস্থিতিতে সবাইকে সরকারি আদেশ মেনে সচেতনতা বৃদ্ধি ও ঘরে থাকার আহবান জানান।

সর্বশেষ
আন্তর্জাতিক বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত


Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY