ঢাকা, বৃহস্পতিবার ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পাবনায় মিথ্যা মামলা প্রত্যাহার ও সুষ্ঠ তদন্তে প্রকৃত হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: জুন ২১, ২০২০, ৭:৩০

৩৮৭ বার পঠিত

পাবনা প্রতিনিধি:
পাবনায় মিথ্যা মামলা প্রত্যাহার ও সুষ্ঠ তদন্তের এবং প্রকৃত আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ দুপুরে পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ভাড়ারা গ্রামের শত শত নারী পুরুষ অংশ গ্রহন করেন। মানববন্ধনে আওয়ামীলীগ নেতা সিফাত আলী বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ¯ু‹ল শিক্ষিকা ইসমত আরা, আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক মোজাম্মেল খান ও আওয়ামীলীগ নেতা সুলতানের স্ত্রী হেমা খাতুনসহ স্থানীয় গ্রামবাসী।
মানব বন্ধনে বক্তরা বলেন, আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে ও ইতিপুর্বে জোড়া খুন থেকে নিজেদেরকে বাঁচাতে বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ তার লোকজন দিয়ে হুকুম আলীকে হত্যা করেছে। তারা অভিযোগ করে বলেন, হুকুম খার ছেলে মগরেব নিজে তার বাপকে হত্যা করেছে। হুকুম খার স্ত্রী ও তার সন্তান মগরেব খাকে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে মুল রহস্য বেরিয়ে আসবে। চেয়ারম্যান এর লোকজন কিভাবে একজন ৯০ বছর বয়স্ক বৃদ্ধ মানুষকে রাতের অন্ধকারে হত্যা করে একমাত্র প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহমুদ খানের নামে মিথ্যা হয়রানিমুলক হত্যা মামলা দিয়ে ভাড়ারা বাসীকে এলাকাছাড়া করে রেখেছে। তারা পাবনার স্থাণীয় প্রশাসনসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে সুষ্ঠ তদন্তের মাধ্যমে হুকুম আলীর প্রকৃত খুনিকে খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন। সেই সাথে সুলতান মাহমুদ খাসহ সকল আসামীকে হুকুম খা হত্যা মামলা থেকে অব্যহতি দিতে প্রশাসনের কাছে জোর দাবী জানান।
উল্লেখ্য ২০১৮ সালের ৩ ডিসেম্বর আওয়ামীলীগ নেতা সুলতান মাহমুদ খানের বাবা মহসীন আলী লস্কর খা ও তার চাচা আব্দুল মালেক সেখকে দিনে দুপুরে গুলি করে হত্যা করে চেয়ারম্যান আবু সাঈদের বাহীনি। সেই মামলায় নিহত হুকুম আলীর ছেলে মগরেব জোড়া খুনের মামলার অন্যতম আসামী ছিলেন। শুধু তাই নয় ২০১৬সালে ১৮ মার্চ সুলতান মাহমুদ খানের বাড়ি পোড়ানো ও লুটপাট মামলার আসামী ছিলেন হুকুম আলীর ছেলে মগরেব খা। এই দুটি মামলা থেকে বাঁচতে মগরেব নিজের বৃদ্ধ পিতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেন বলে দাবি করেন মানববন্ধনে উপস্থিত বক্তারা।
উল্লেখ্য গত ৫জুন দিবাগত গভীর রাতে হুকুম আলীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে অজ্ঞাত দুর্বৃত্বরা। এ হত্যা কান্ডের ঘটনায় সুলতান মাহমুদ খানসহ ৩৮ জনের নাম উল্ল্যেখ করে নিহত হুকুম খা’র ছেলে জোরা খুনের অন্যতম আসামী মগরেব আলী বাদী হয়ে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দাযের করেন।

সর্বশেষ
অপরাধ বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত


Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY