ঢাকা, শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

পাবনায় ভেজাল খাদ্য ও মাদক বিরোধী শিক্ষার্থীদের সাইকেল র‌্যালি উদ্বোধন

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৯, ১০:০১

৫৭৪ বার পঠিত

পাবনা প্রতিনিধি ‘‘ভেজালমুক্ত খাদ্য চাই, মাদক মুক্ত পাবনা’’ চাই এই শ্লোগানে পাবনায় শিক্ষার্থীদের জনসচেতনতা মূলক সাইকেল র‌্যালি বুধবার (১১’ ডিসেম্বর) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি পাবনা গোপালচন্দ্র ইনস্টিটিউশন থেকে শুরু হয়ে ভ্যান পার্টি বাদ্য বাজনার মাধ্যমে শহর প্রদক্ষিণ করে সবাইকে সোচ্চার করে।

পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এরপর জাতীয় সঙ্গীত পরিবেশন ও পায়রা অবমুক্ত করনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। গোপালচন্দ্র ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ওয়াজুল হক খানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক জানে আলম সিদ্দিকীর সঞ্চালায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা’র জেলা প্রশাসক কবীর মাহমুদ। তিনি বলেন খাদ্যে ভেজাল রোধে এবং মাদকের ভয়াল আগ্রাসন থেকে সচেতন হতে এই সাইকেল র‌্যালি গুরুত্বপূর্ণ ভূমিাক পালন করবে। শুধু শিক্ষার্র্থীরা নয় এমন অবস্থা থেকে পরিত্রাণের জন্য সবাইকে সোচ্চার হতে হবে। পাবনা কে বাঁচাতে হবে। পাবনার মানুষকে বাঁচাতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোখলেছুর রহমান, জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা কার্যালয়ের উপ-পরিচালক পারভীন আখতার।

সর্বশেষ
জাতীয় বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত


Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY