ঢাকা, শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

পদ্মা নদীতে নৌকাডুবি ৪ জন নিখোঁজ

 নিউজ রুমঃ Bijoy Bangla BD 24. COM

 প্রকাশিত: জুলাই ৭, ২০২০, ৯:৫৮

৩২৮ বার পঠিত

পাবনা প্রতিনিধি: পাবনায় পদ্মা নদীতে নৌকাডুবিতে ৪ জন নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পাবনা-কুষ্টিয়া সীমান্ত এলাকা পাবনা সদর উপজেলার চরসাদিপুর ইউনিয়নের চর-ঘোষপুর প্রাথমিক বিদ্যালয়ের কাছে পদ্মা নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে। নিখোঁজ ৪ জনসহ মোট ১৩ জন পাবনার পাশ^বর্তী জেলা কুষ্টিয়ার ভেড়ামারা থেকে পাবনা সদরের পদ্মার চরে উলু ঘাস কাটতে যাচ্ছিলেন।

নিখোঁজরা হলেন কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার জামালপুর গ্রামের জুয়েল(৩৫), জাকির(৩২), শরিফুল(৩৫) ও জুবায়ের(৩৩)।

ওই নৌকা ডুবি থেকে সাঁতরে পাড়ে উঠে আসা একজন মনসুর আলী জানান, গোখাদ্য উলুঘাস(কাশবন) কাটার জন্য জামালপুর গ্রামের তারা ১২ জন কৃষক পদ্মার চরে যাচ্ছিলেন। তারা সকাল সাড়ে ৯টার দিকে চর ঘোষপুর থেকে একটি নৌকাযোগে পদ্মা পাড়ি দিচ্ছিলেন। মাঝপথে যাওয়ার পর নৌকাটি হঠাৎ ডুবে যায়। মাঝিসহ তারা ৯ জন সাঁতরে তীরে উঠতে পারলেও বাকি ৪ জন তীরে উঠতে পারেননি। তাদের ভাগ্যে কি ঘটেছে তারা বলতে পারছেন না।

পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সাইফুজ্জামান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, নৌকার বহন ক্ষমতার চেয়ে বেশি লোক নৌকায় ওঠায় তা নদীর ¯্রােতে উল্টে যায়। তিনি জানান, ঘটনা জানার পর পরই ফায়ার সার্ভিস পাবনার টিম ঘটনাস্থলে পৌঁছে যায়। তিনি জানান, তারা স্থানীয়দের সহায়তায় উদ্ধার অভিযান শুরু করেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত( দুপুর একটা) কাউকে উদ্ধার করা যায়নি।

সহকারী পরিচালক সাইফুজ্জামান আরো জানান, দুপুর ১২টায় রাজশাহী থেকে ডুবুরিদল রওয়ানা দিয়েছে। ডুবুরিদল এসে পৌঁছানোর পর উদ্ধার অভিযান আবার শুরু হবে।

এদিকে নদীতীরে নিখোঁজদের স্বজন ও উৎসুক জনতা ভীড় করেছেন।

সর্বশেষ
জন দূর্ভোগ বিভাগের সর্বশেষ
সর্বাধিক পঠিত


Copyright ©  BijoyBanglaBD24.com                                 Developed by VIP TECHNOLOGY